The Prime News

বন্দুকধারীদের গুলিতে নিহত মহারাষ্ট্রের সাবেক মন্ত্রীর বাবা সিদ্দিক

বন্দুকধারীদের গুলিতে মহারাষ্ট্রের সাবেক মন্ত্রীর বাবা সিদ্দিক নিহত

মহারাষ্ট্রের সাবেক মন্ত্রী ও ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির নেতা বাবা সিদ্দিক বন্দুকধারীদের গুলিতে নিহত হয়েছেন। শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে মুম্বাইয়ের বান্দ্রায় এই ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস রোববার (১২ অক্টোবর) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, বান্দ্রায় ছেলের অফিসের সামনে দাঁড়িয়ে থাকা বাবা সিদ্দিকের ওপর বন্দুকধারীরা আনুমানিক ছয়টি গুলি ছোড়ে। তার মধ্যে চারটি গুলি তাকে আঘাত করে। এই হামলায় বাবার সঙ্গে থাকা একজন সহযোগীও আহত হন।

গুলিবিদ্ধ অবস্থায় বাবা সিদ্দিককে লিলাবতী হাসপাতালে নেওয়া হয়, যেখানে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এই ঘটনায় জড়িত সন্দেহে উত্তর প্রদেশ ও হরিয়ানা থেকে দুইজনকে আটক করা হয়েছে এবং ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির এই নেতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিনডে। ৬৬ বছর বয়সী বাবা সিদ্দিক কংগ্রেসের রাজনীতিতে দীর্ঘ ৪৮ বছর যুক্ত ছিলেন। চলতি বছরের ফেব্রুয়ারিতে তিনি অজিত পাওয়ারের নেতৃত্বাধীন এনসিপিতে যোগ দেন এবং মুম্বাইয়ের বান্দ্রা পশ্চিম থেকে তিনবার বিধায়ক হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *