শেরপুরে নবী প্রেমিদের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর আওরঙ্গপুর ইনকিলাব যুব সংঘ, শেরপুর মুসলিম জনতা, বৃহত্তর শেরপুর ছাত্র সমাজ এর উদ্যোগে ভারতের হিন্দু পুরোহিত রামগিরি কর্তৃক রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ সেপ্টেম্বর সোমবার বাদ আসর শেরপুরে মুসলিম জনতা একত্রিত হয়ে প্রতিবাদ মিছিল শুরু করলে বাজারের বিভিন্ন দিকে সেটি পদক্ষিণ করে।
বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদী সমাবেশ অনুষ্ঠিত হয়। মাওলানা শাহ উসামা আহমদ রাগিব ও মাইদুল হাসানের পরিচালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন, মাও: আহমদ রম্মান, মাওলানা নরুল ইসলাম, ইমাম ও খতিব শেরপুর আবাসিক এলাকা জামে মসজিদ, শাহ এহিয়া সহ অনেকেই।

বক্তারা বলেন, ভারতে বিভিন্ন সময় নানান ভাবে ইসলাম ও রাসূল (সা:) কে নিয়ে কটুক্তি করা হয়। ইসলাম বিদ্বেষী কথাবার্তা বলা হয় কিন্তু তার সুষ্ঠু বিচার হয় না। ইসলাম ও মুসলমানদের প্রাণ বিশ্ব নবী (সা:) কে নিয়ে বিরোধিতাকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে মুসলমান ঐক্যবদ্ধ হয়ে প্রতিবাদ করতে পারে এবং জিহাদ ঘোষণা করতেও দ্বিধাবোধ করে না। বক্তারা অনতিবিলম্বে রাসূল (সা:) এর কটুক্তিকারীকে বিচারের আওতায় আনার জোর দাবি করেন। পরিশেষে মোনাজাতের মাধ্যমে শান্তিপূর্ণ মিছিল সমাবেশের কর্মসূচি সমাপ্ত হয়।

 

 

Check Also

নবীগঞ্জে মহাসড়কে প্রাণ গেল ১ জনের।

বুলবুল আহমেদ, নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:  ঢাকা- সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর এলাকার নিকটবর্তী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *