বিদায়ী শিক্ষিকা ভালবাসায় সিক্ত হলেন শিক্ষক ও শিক্ষার্থীদের কাছে।

ইএসপিএন বিডি ডেস্ক:

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরের শতবর্ষী বিদ্যাপীঠ আজাদ বখত উচ্চ বিদ্যালয় ও কলেজ এর সহকারী শিক্ষিকা সীমা রাণী রায় এর অবসরজনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে প্রতিষ্ঠান প্রাঙ্গণে ঐ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতে উপস্থিত অতিথিদের শিক্ষার্থীরা (স্কাউট) গার্ড অব অনার প্রদর্শন ও ফুলেল শুভেচ্ছা প্রদান করে।

প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শিহাবুর রহমানের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক রুবেল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন-বিদায়ী শিক্ষক সীমা রাণী রায়। এ সময় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- সাবেক চেয়ারম্যান ও অবসর প্রাপ্ত শিক্ষক আলহাজ খালিদুর রহমান, প্রতিষ্ঠানের প্রাক্তণ শিক্ষক শাহাব উদ্দিন আহমদ, প্রক্তণ শিক্ষক নবেন্দু পোদ্দার, সহকারী অধ্যাপক নিশেন্দু পোদ্দার, সরৎ সুন্দর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূরুল ইসলাম, শিক্ষক আশরাফ আলী, আরজ উদ্দিন, ও প্রতিষ্ঠানের অন্যন্য শিক্ষক-শিক্ষার্থীরা অনেকই।

অনুষ্ঠানের মূলপর্বের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে প্রতিষ্ঠানের ৮ম শ্রেণির শিক্ষার্থী হাফেজ মোঃ মোস্তাফিজুর রহমান ও গীতা পাঠ করে ৯ম শ্রেণির শিক্ষার্থী রিশা দে। শেষে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা সংবর্ধিত শিক্ষিকা সীমা রাণী রায়কে সম্মাননা স্মারকসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করে।

Check Also

The Prime News

জেলায় বিদ্যুৎ ব্ল্যাকআউট, জনজীবনে চরম ভোগান্তি

  আজ দেশের ৩৪টি জেলায় হঠাৎ করে বিদ্যুৎ ব্ল্যাকআউটের ঘটনা ঘটেছে, যার ফলে ব্যাপক জনদুর্ভোগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *